কুমিল্লায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে গিয়ে হামলার শিকার কর্মকর্তারা

নিউজ ডেস্ক।।
কুমিল্লায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন কর্মকর্তা-কর্মচারীরা। বাখরাবাদ গ্যাসের উপ-ব্যবস্থাপক জসীম উদ্দিন আহমেদ থানায় একটি অভিযোগ করেছেন।

সোমবার নগরীর মোগলটুলী এলাকায় এই ঘটনা ঘটে। এছাড়া বাখরাবাদ গ্যাসের কারিগরি বিভাগের কর্মকর্তা দীপ্ত ডাকুয়ার ওপর হামলা চালানো হয়।

অভিযোগে হামলায় আহত জসীম উদ্দিন উল্লেখ করেন, মোগলটুলী এলাকার নাজিরপুকুর এলাকার খাইরুল এনাম ফারুক ওরফে পটু উকিল অনুমোদনহীন একটি দ্বৈত চুল্লি ব্যবহার করেন। সেটির লাইন অপসারণ করতে গেলে পটু উকিল, তার ছেলে রাজিব ও আসিফসহ কয়েকজন অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে যাওয়া কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলা করেন।

অভিযুক্ত পটু উকিল বলেন, “আমরা নিরীহ মানুষ, তাই তারা যা ইচ্ছে তা করেন। অনেকে আমাদের কাছ থেকে অবৈধ সুবিধা চেয়েছে, কিন্তু আমরা দেইনি। তারপরও ‘অবৈধ চুলা আছে’ সন্দেহে আমাদের লাইন কেটেছে। এ নিয়ে কথা কাটাকাটি হয়। তবে কোনো হামলার ঘটনা ঘটেনি। আমি আইনজীবী। এ বিষয়ে আমিও অভিযোগ দেব।’

বিষয়টি নিয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, ‘বাখরাবাদ গ্যাসের কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page